কসবা উওর খারপাড়া বিদ্যুৎস্পর্শে মা ও ছেলের মৃত্য

 কসবা  উওর খারপাড়ায় বিদ্যুৎস্পর্শে মা ও ছেলের মৃত্য

নিউজ আপডেট ডেস্ক :১৬জুলাই ২০২৪

নিহত আরিফ
কসবা টিভি ডেস্ক রিপোর্ট ও তথ্য চিত্রে তানভীর আলম ঢালী  : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুৎস্পর্শে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুলাই) রাতে পৌরশহরের উওর খারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার সুমন মিয়ার স্ত্রী কুলসুম বেগম ও তার ছেলে আরিফ মিয়া। আহত হয়েছেন তার মেয়ে সানজিদা আক্তার। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সম্প্রতি সুমন তার বসতবাড়িতে টিন শেডের একটি ঘর তৈরি করেছিলেন। তার ছেলে আরিফ ঘরে বিদ্যুতের লাইনের কাজ করেছিলেন। হঠাৎ একটি তারে আটকে যায় সে। এ সময় তার মা তাকে বাঁচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পর্শ হন। ঘরে থাকা তার বোন দুজনকে উদ্ধারে এগিয়ে এলে সে-ও বিদ্যুৎস্পর্শে আহত হয়। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। আহত সানজিদাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।সে সকালে সুস্থ্য হয়ে মি ভাইয়ের লাশের পাশে কান্না কাটি করছেন।


কসবা থানার ওসি রাজু আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।আজ মঙ্গলবার সকাল ১০টায় জানাজা নামাজের পর মা ছেলেকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের সদস্যরা জানান।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs