মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আখাউড়া সদরে বিট পুলিশিং সভা

 মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আখাউড়া সদরে বিট পুলিশিং সভা । তথ্য দিন, সেবা নিন- ওসি মো:মহিউদ্দিন পিপিএম সেবা

নিউজ আপডেট  ডেস্ক :১৫ জুলাই ২০২৪


 আখাউড়া উপজেলাকে   মাদক মুক্ত সমাজ গড়া এবং মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে আখাউড়া পৌরসভাস্থ ৫নং ওয়ার্ড রেলওয়ে স্টেশন সংলগ্ন বিট নং-০৭ তাজমহল হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।  তথ্য দিন, সেবা নিন এই স্লোগানকে সামনে রেখে অদ্য ১৫জুলাই  বিকেলে আখাউড়া থানার উদ্যোগে বিট পুলিশিং সভাটি অনুষ্ঠিত হয়। 


 বিট পুলিশিংসভায়  সভাপতিত্ব করেন আখাউড়া পৌরসভার বাজার কমিটির সভাপতি  মোঃ বাবুল পারভেজ । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ, মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম সেবা।  স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি অফিসার ইনচার্জ,  মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম  সেবা তার বক্তব্যে বলেন- সমাজ থেকে মাদককে নির্মুল করতে হবে এবং মাদকের ব্যাপারে মাননীয় প্রধান মন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরন করে সকলকে সহযোগিতার আহ্বান জানান।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের সহযোগিতায় এই সমাজ থেকে আপনাদের তথ্যপ্রদান খুবই গুরুত্বপূর্ণ।   সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধকল্পে জনগনকে সচেতন করতে আজকের এই বিট পুলিশিং সভাটি।


  তাই  আপনারা  তথ্য প্রদানে সহযোগিতা করার জন্য বিশেষ ভাবে   অনুরোধ করেন। উক্ত অনুষ্ঠানে প্রায় ১৫০/২০০ জন লোক উপস্থিত ছিলেন।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs