কোটা আন্দোলনে কোনো ইস্যু নেই-এরশাদ জিয়া রাজাকার আলবদরকে মন্ত্রী বানিয়ে আইনের শাষন নষ্ট করেছিল –কসবায় আইনমন্ত্রী

 কোটা আন্দোলনে কোনো ইস্যু নেই-এরশাদ জিয়া  রাজাকার আলবদরকে মন্ত্রী বানিয়ে আইনের শাষন নষ্ট করেছিল –কসবায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি

নিউজ আপডেট ডেস্ক:১২জুলাই ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষেণাবেক্ষণ কর্মসূচি -৩ আওতায় নিযোগপ্রাপ্ত কর্মীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, কোটা আন্দোলনে কোনো ইস্যু নেই-এরশাদ- জিয়া  রাজাকার আলবদরকে মন্ত্রী বানিয়েছিল আইনের শাষন নষ্ট করেছিল।আর প্রধান মন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

এই কোট আন্দোলনে ছোট খাটু টুটকাফুটকা  কিছু দল  মাঠে নেমেছেন কিন্ত আন্দোলনের কোনো ইস্যু নেই। আপনারা শুধ শুধু রাস্তায় থাকবেন না। আপনাদের কাজ লেখা পড়া করা। আপনাদের কোনো বক্তব্য থাকলে বাংলাদেশ সুপ্রিম কোট ৭ আগষ্ট আপনাপরা বক্ত্য রাখবেন। প্রধান অতিথি পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষেণাবেক্ষণ একশত কর্মীদের মাঝে নগদ টাকার চেক বিদতরণ করেন।

২কোটি ৭১ লাখ টাকার ব্যয়ে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের নব নির্মিত বাসভবন উদ্বোধন শেষে উপজেলা মিলনায়তনে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষেণাবেক্ষণ চেক বিতরণ সভায় প্রধান অেতিথি হিসেবে আইনমন্ত্রী উপরোক্ত কথা বলেন।

 তিনি আরোও বলেন  উন্নয়ন অব্যাহত রাখার জন্য মুক্তিযুদ্ধের চেতনা বিনষ্ট করতে দেওয়া যাবেনা এইটাই আমাদের শপথ। । বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান তাই বীর সন্তানদেরকে শ্রদ্ধা করতে হবে। এই শ্রেষ্ঠ সন্তানদের কারণে  আমরা বাংলাদেশ পেয়েছি আর আজ আমি মন্ত্রী হতে পেরেছি।

কসবা উপজেলা নির্বাহী অফিসার ওেমা: শাহরিযার মুক্তারের সভাপতিত্বে  চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অেতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন,কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী,কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্রান সফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া সুলতানা সুপ্রিয়া,


কসবা উপজেলা প্রকৌশালী সাইফুল ইসলাম,জেলা পরিষদ সদস্য এম এ আজিজ,কসবা পৌর সভার সাবেক মেয়র এমারান উদ্দিন জুয়েলসহ প্রমুখ। এছাড়াও সরকারী,আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীহসহ সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs