রাঙামাটির রাজস্থলীতে আওয়ামী লীগ নেতাকে অপহরণ

 রাঙামাটির রাজস্থলীতে আওয়ামী লীগ নেতাকে অপহরণ

নিউজ আপডেট  ডেস্ক:২৭জুন ২০২৪


রাঙামাটির রাজস্থলী উপজেলায় আওয়ামী লীগের এক স্থানীয় নেতাকে অপহরণ করা হয়েছে বলে জানা গেছে। অপহৃত ওই ব্যক্তির নাম হ্লা থোয়াই অং মারমা। গত রোববার (২৩ জুন) বিকেলে অপহরণের শিকার হয়েছেন তিনি। হ্লা থোয়াই রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সহ-সভঅপতি ছিলেন। রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা অপহরণের এই বিষয়টি নিশ্চিত করেছেন।



 

স্থানীয় কারবারি সুই ক্যাচিং মারমা জানান, রোববার (২৩ জুন) বিকালে নিজের বাড়ি থেকে বের হয়ে জরুরী কাজে কাকড়াছড়ি বাজারে আসার সময় হ্লা থোয়াই অং ওরফে গঞ্জ মারমাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বত্তরা। এখনো পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি।

তিনি আরো জানান, অপহৃতের এক ছেলে মালয়েশিয়ায় আর এক মেয়ে থাকে চট্টগ্রামে থাকে। অপহৃতের স্ত্রী থানায় কোনো অভিযোগ দাখিল করেননি। এই ঘটনার পরপর উক্ত এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষ চরম আতঙ্কের মধ্যে দিন পার করছে।



 

এদিকে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আনসারুল করিম জানিয়েছেন, আমরা ঘটনাটি শুনার পরপরই উক্ত অপহৃতের স্বজনদের সাথে যোগাযোগ করে অভিযোগ দায়ের করার জন্য বলেছি। কিন্তু তারা কেউ এখনো পর্যন্ত অভিযোগ দেয়নি। তারপরও পুলিশ উক্ত বিষয়টি খতিয়ে দেখে কে বা কারা এই ঘটনায় জড়িত সেটি বের করার চেস্টা করছি।



গত ৭ই এপ্রিল বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমা (৩৪) ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা (৩৬) কে বাজারে আসার পথে অপহরণ, ২০২২ সালের ডিসেম্বর ঘিলাছড়ির আমতলীপাড়া থেকে রাজস্থলী উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিনকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর এখনো পর্যন্ত তাদের খোঁজ খবর পায়নি প্রশাসন এবং তাদের পরিবার।

 


স্থানীয়রা জানায়, রাজস্থলী উপজেলায় আওয়ামীলীগের নেতাকর্মীরা চরম হতাশা এবং উৎকন্ঠার মধ্য দিয়ে দিনযাপন করছে। সেই সাথে সাধারণ মানুষের দিনাতিপাত চলছে চরম ভয়-ভীতি এবং আতঙ্কে।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs