আইজিপির পুরস্কার প্রাপ্তি কসবা-আখাউড়া টেলিভিশন ক্লাবের শুভেচ্ছা।

আইজিপির  পুরস্কার প্রাপ্তি

কসবা-আখাউড়া টেলিভিশন ক্লাবের শুভেচ্ছা 

নিউজ আপডেট ডেস্ক:১০ জুলাই:


আইজিপির পুরস্কার পাওয়ায় আখাউড়া থানার নবাগত অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবাকে শুভেচ্ছা জানিয়েছেন কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাব।  বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বি পি এম বার, পিপিএম এর দেওয়া পুরস্কার গ্রহণ করলেন আখাউড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবা। 


   আইজিপির পক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাখাওয়াত হোসেন বিপিএম তার হাতে এ পুরস্কার তুলে দেন। 


    এর আগে এক বিজ্ঞপ্তির মাধ্যমে আখাউড়া থানা পুলিশ এই প্রাপ্তির কথা নিশ্চিত করেছেন। 



    জানতে চাইলে কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি ও কসবা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সাংবাদিক খ, ম, হারুনর রশীদ ঢালী জানিয়েছেন,  আমার জানামতে আখাউড়া থানার নবাগত অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবা খুবই ভাল লোক। উনি মাদক কারবারিদের আতঙ্ক। উনি কসবা থানাতে চাকুরীকালীন সময়ে অপরাধ দমনে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। আমি উনার এই আইজিপির পুরস্কার প্রাপ্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। 



      উনার এই প্রাপ্তিতে কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক গণকন্ঠের স্টাফ রিপোর্টার সাংবাদিক বাদল আহাম্মদ খান জানান,  ওসি মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবা আখাউড়া থানায় যোগদানের পর থেকেই অপরাধ দমনে উপজেলার বিভিন্ন এলাকায় বিট পুলিশিং সভা শুরু করেছেন। আমি উনার এই পুরস্কার প্রাপ্তিতে ধন্যবাদ জানাচ্ছি। আখাউড়াকে মাদক মুক্ত করতে পারবেন বলে আমার দৃড় বিশ্বাস। 


     এই বিষয়ে জানতে চাইলে কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাব এর সাংবাদিক মইনুল ভুইয়া জানান,  মাদক, ইভটিজিং, কিশোর অপরাধ, বাল্য বিবাহ, চোরাকারবারি নিয়ন্ত্রণে ওসি মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবা উপজেলার বিভিন্ন এলাকায় সভা সমাবেশ সহ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছেন। আমি উনার এই পুরস্কার প্রাপ্তিতে ধন্যবাদ জানাচ্ছি। 


           এই বিষয়ে জানতে চাইলে - আখাউড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ মহিউদ্দিন পিপিএম সেবা জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হওয়ায় আমাকে মাননীয় আইজিপি মহোদয় নগদ অর্থ পুরস্কৃত করেছেন। 


আমি আখাউড়া থানা পুলিশের পক্ষ হইতে মাননীয় আইজিপি মহোদয় চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বি পি এম বার, পিপিএম স্যার ও ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ সাখাওয়াত হোসেন বি পি এম স্যারের এর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

বাদল আহাম্মদ খান /আখাউড়া

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs