আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৪ বোতল স্কাফ সিরাপসহ একজন আটক

 আখাউড়া  থানা পুলিশের বিশেষ অভিযানে  ৩৪ বোতল স্কাফ সিরাপসহ একজন আটক

নিউজ আপডেট ডেস্ক:১১জুলাই ২০২৪


আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য ৩৪(চৌত্রিশ) বোতল স্কাফ সিরাপ সহ ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।


ব্রাহ্মণবাড়িয়া জেলার থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মহিউদ্দিন, (পিপিএম-সেবা)এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ শফিকুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় আখাউড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

       অভিযানকালে এস.আই(নিরস্ত্র) নির্মলেন্দু চাকমা সঙ্গীয় অফিসার এএসআই(নিরস্ত্র) কাজী হাবিবুর রহমান, এএসআই(নিরস্ত্র) মোঃ কামরুল হাসান ও সঙ্গীয় ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ইং- ১১জুলাই  ভোর অনুমান ০৪.৪০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের নুরপুর সাকিনে নুরপুর ১নং পাকা রাস্তার উপর 


ধৃত আসামী মোঃ মাসুদ মিয়া এর বসত ঘরের সামনে হইতে মাদকদ্রব্য ৩৪(চৌত্রিশ) বোতল স্কাফ সিরাপ সহ আসামী মোঃ মাসুদ মিয়া(৩৫), পিতা-মোঃ মুর্শিদ আলী,  সাং-নুরপুর পশ্চিমপাড়া, ইউপি-আখাউড়া দক্ষিণ, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করা হয়। আখাউড়া  থানা অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন পিপিএম সেবা বলেন গ্রেফতারকৃত আসামীর  বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। 

গ্রেফতারকৃত আসামীকে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs