আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে (চল্লিশ) বোতল স্কাফ সিরাপ সহ ০১ জন আসামীকে গ্রেফতার

 আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে (চল্লিশ) বোতল স্কাফ সিরাপ সহ ০১ জন আসামীকে গ্রেফতার 

নিউজ আপডেট ডেস্ক:৪জুলাই ২০২৪



আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য ৪০(চল্লিশ) বোতল স্কাফ সিরাপ সহ ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।



ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মহিউদ্দিন, (পিপিএম-সেবা)এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ শফিকুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় আখাউড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।



       অভিযানকালে এস.আই(নিরস্ত্র) মোঃ হারুন অর রশিদ  ও সঙ্গীয় ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ইং- ০৪/০৭/২০২৪ তারিখ সকাল অনুমান ১০.৩০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন আখাউড়া পৌরসভার খড়মপুর বাইপাস তিন রাস্তার মোড়ের, ১০ গজ পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর হইতে মাদকদ্রব্য ৪০(চল্লিশ) বোতল স্কাফ সিরাপ সহ আসামী মোঃ ফুল মিয়া প্রকাশ রিপন (৩০), পিতা-মৃত মোজাফ্ফর আলী, সাং-পাবই (হিন্দু পাড়া), থানা-পূর্বধলা, জেলা-নেত্রকোনাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর  বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। 



আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো:মহিউদ্দিন পিপিএম সেবা কসবা টিভির সাথে 



 আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন পিপিএম সেবা বলেন তার বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং  গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs