কসবা থানা পুলিশ নয়নপুর বাজারের গোডাউন থেকে ভারতীয় ৭০ বস্তা চিনি উদ্ধার

 কসবা থানা পুলিশ নয়নপুর বাজারের গোডাউন থেকে ভারতীয় ৭০ বস্তা  চিনি উদ্ধার 

নিউজ আপডেট ডেস্ক:১৪জুলাই২০২৪



  কসবা উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুর বাজার সাকিনস্থ জনৈক আইয়ুব মিয়া ও জয় এর   পৃথক পৃথক গোডাউন থেকে ৩৫শত কেজি তথা ৭০ বস্তা চিনি আটক করেছে কসবা থানা পুলিশ।গতকাল ১৩ জুলাই ১৮.৪৫ মিনিটে  এসআই মোঃ কবির হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ  অত্র থানার নিয়মিত মোবাইল ডিউটি করাকালীণ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারেন যে, কসবা থানাধীন বায়েক ইউনিয়নের নয়নপুর বাজার  জনৈক আইয়ুব মিয়া ও জয় এর গোডাউনে শুল্ক ও কর ফাঁকি দিয়া অবৈধভাবে ভারতীয় চিনি মজুদ করেছেন ।


 উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া মামলার বাদী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল হইতে পলাতক  আসামী আইয়ুব খান, পিতা- খোরশেদ আলম,সাং- নয়নপুর , অমিত হাসান , পিতা- বাবুল মিয়া, সাং- চারুয়া, উভয়ইউপি- বায়েক,  থানা-কসবা, ভাড়া গোডাউন হইতে ৭০ বস্তা প্রতি বস্তায় ৫০ কেজি করে সর্বমোট ৩৫০০ কেজি ভারতীয় অবৈধ চিনি


  যাহার প্রতি বস্তার মূল্য অনুমান ৫০০০টাকা করে মোট ৩,৫০,০০০টাকা  । নয়নপুর বাজারের উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। কসবা থানায় এই বিষয়ে নিয়মিত   মামলা রুজু  করা হয়েছে বলে মামলার বাদী জানান।মামলার বাদীর নাম- বাদী:- এস আই (নিঃঅস্ত্র)/ মোঃ কবির হোসেন।


Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs