ভারতে তুফান চলবে কবে, জানা গেলো

 ভারতে তুফান চলবে কবে, জানা গেলো

বিনোদন ডেস্ক: ২১ জুন ২০২৪


মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে রয়েছে শাকিব খানের ঈদের ছবিতুফান সারাদেশে ছবিটি নিয়ে দর্শক সাড়া যেন তুঙ্গে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০ টির বেশি প্রেক্ষাগৃহে চলছে চলচ্চিত্রটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত ছবিটি গড়ছে একের পর এক রেকর্ড। বাংলা সিনেমার জগতে সিনেপ্লেক্সে সর্বোচ্চ শোয়ের রেকর্ডসহ দেশের একাধিক শো হাউজফুল করে রেখেছে শাকিব খানেরতুফান এছাড়াও মধ্যরাতে শো চালানোর রেকর্ড এমনকি সিনেমাটির টিকিট না পেয়ে ঢাকার একটি সিনেমা হলে ভাঙচুরের ঘটনা পর্যন্ত ঘটেছে। অতঃপর এমন খবর পেয়ে পাশের দেশ ভারতেওতুফাননিয়ে বাড়ছে আগ্রহ। বিশেষ করে শাকিব-মিমি অভিনীত এই ছবিটি ওপার বাংলায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে। যদিও ছবিটি নিয়ে শুরু থেকেই উন্মাদনা ছিল পশ্চিম বাংলায়।


এখনতুফানদেখতে পশ্চিম বাংলার দর্শকরা সামাজিক মাধ্যমে আগ্রহ প্রকাশ করেছে। তাই নির্মাতারা দ্রুতই ছবিটি কলকাতার প্রেক্ষাগৃহে চালানোর পরিকল্পনা করছে বলে শোনা যাচ্ছে, ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘তুফানভারতের প্রেক্ষাগৃহে আগামী ২৮ জুন মুক্তি পেতে পারে। তবে প্রসঙ্গে এখনও প্রযোজনা সংস্থার তরফে কোনো স্পষ্ট ঘোষণা আসেনি।



এর আগে ওপার বাংলায় সম্প্রতি মুক্তি পেয়েছিলহাওয়াসুড়ঙ্গ সিনেমাগুলো সেখানে বেশ সাড়া ফেললেও বক্স অফিসে তেমন ধরে থাকতে পারেনি। সেক্ষেত্রেতুফানযদি পশ্চিম বাংলার দর্শক টানতে সক্ষম হয়, তবে আগামী দিনে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ক্ষেত্রটি আরও সুগম হবেই বলে মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ। উল্লেখ্য, ‘তুফান ছবিটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি। এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে ভারতীয় প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ)

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs