পল্টনে অফিস কক্ষে দুই তরুণের মরদেহ

 পল্টনে অফিস কক্ষে দুই তরুণের মরদেহ

নিউজ আপডেট,২১জুন ২০২৪

দুই তরুণের মরদেহ উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। ছবি:সংগৃহিত

পল্টন থানার এসআই রাম কানাই সরকার বলেন, ‘নয়াপল্টন কালভার্ট রোডের রূপায়ন তাজ মাতৃভূমি ডেভেলপার কোম্পানির অফিস কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ওই কক্ষে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে। রাজধানীর নয়াপল্টনে একটি রূপায়ন তাজ-এর অফিস কক্ষ থেকে দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন ২১ বছর বয়সী ফরহাদ ২৩ বছর বয়সী ইমন। অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।


 বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নয়াপল্টন কালভার্ট রোডের রূপায়ন তাজ মাতৃভূমি ডেভেলপার কোম্পানির একটি অফিস কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) রাম কানাই সরকার। তিনি বলেন, ‘বৃহস্পতিবার বিকেলের দিকে আমারা খবর পেয়ে ঘটনাস্থল নয়াপল্টনের ওই ভবনের ছয় তলা থেকে দরোজার তালা ভেঙে দুই তরুণের মরদেহ উদ্ধার করি।


খোঁজ নিয়ে জানতে পারি যে ওই দুজন মাতৃভূমি ডেভেলপার কোম্পানির পিয়ন ছিলেন। অফিসের অন্য সবাই ঈদের ছুটিতে গেলেও তারা দুজন অফিসেই ছিলেন। বৃহস্পতিবার থেকে স্বজনরা তাদেরকে মোবাইল ফোনে পাচ্ছিলেন না।এসআই রাম কানাই আরও বলেন, ‘অফিসের যে কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে, সেখানে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


 ইমনের বোন জামাই মোহাম্মদ লিটন জানান, ইমন ফরহাদ সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। ফরহাদের গ্রামের নাম চকিদার। তার বাবার নাম আব্দুল জলিল। আর ইমনের গ্রাম ত্রিমোহনী চকিদার বাড়ি। বাবার নাম নুর ইসলাম পাটোয়ারী। ওরা দুজন নয়াপল্টনের ওই অফিসেই থাকতেন।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs