গরুর নাম ‘জায়েদ খান’-এ আমার সমস্যা নেই!

 

গরুর নামজায়েদ খান’- আমার সমস্যা নেই!

বিনোদন ডেস্ক


প্রতি বছরই কোরবানির ঈদ উপলক্ষ্যে নিজের পছন্দের গরু বিক্রির উদ্দেশে হাটে তোলেন বেপারাীরা। শখ করে কোরবানির পশুর বিভিন্ন নাম দেন তারা। যেসব নামের কারণে ক্রেতাদের আলাদা দৃষ্টি আকর্ষণ করতে পারেন।

গেল কয়েক বছর ধরেই বিভিন্ন তারকাদের নামে গরুর নাম সংবাদের শিরোনাম হচ্ছে। বছরও তার ব্যতিক্রম ঘটেনি। দেশের বিভিন্ন প্রান্তে, হাটেজায়েদ খাননামের বেশ কিছু গরু আলোচনার সৃষ্টি করেছে।


তারকাদের নামের সঙ্গে মিলিয়ে পশুর নামকরণের এই বিষয়টি নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জায়েদ খান। তিনি মনে করেন, কোনো শিল্পী বেশি জনপ্রিয় হলেই বাজারে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য বিক্রেতারা গরুর নামে সেলিব্রেটির নাম ব্যবহার করে। এখানে দোষের কিছু নেই। জায়েদ বলেন, ‘কোনো শিল্পী বেশি জনপ্রিয় হলেই বাজারের কাটতির জন্য বিক্রেতারা গরুর নামে সেলিব্রেটির নাম ব্যবহার করে। আমি এটা দোষের মনে করছি না। গরুরজায়েদ খাননামকরণ প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম হয়, লাভবান হন, করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।


জায়েদ আরও বলেন, ‘কোরবানির হাটে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।সবশেষ এই নায়ক বলেন, ‘আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এটাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে মনোযোগ দিতে পারব না। কোরবানির পশুর হাট নিয়েই আমায় পড়ে থাকতে হবে।


উল্লেখ্য, জায়েদ খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার নামসোনার চর জাহিদ হাসান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ পাপিয়া মাহি প্রমুখ।

এনএইচ

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs