কুমিল্লা বুড়িচং সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

 

কুমিল্লা বুড়িচং সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক:

৯ জুন, ২০২৪

কুমিল্লার বুড়িচং সীমান্তে রোববার সকালে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত হন। স্থানীয়রা সীমান্ত এলাকাটি দেখাচ্ছেন। ছবি সংগৃহিত

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য আবুল কাশেম জানান, ভারত থেকে চিনি আনতে সকালে সীমান্ত এলাকায় যান আনোয়ার। সেখানে প্রথমে বিএসএফ আনোয়ারকে ডাক দেয়। আনোয়ার বিএসএফের ডাকে সাড়া না দিলে প্রথমে একটি গুলি করে। পরে অন্তত ১০ মিনিট পর তার ওপর আরও একটি গুলি চালায় বাহিনীটি।


কুমিল্লার বুড়িচংয়ের জামতলা সীমান্তে রোববার ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

সকাল আটটার দিকে ৬৬ নম্বর পিলার এলাকায় ঘটনা ঘটে।


গুলিতে প্রাণ হারানো আনোয়ার হোসেনের (৫০) বাড়ি বুড়িচংয়ের মিরপুর গ্রামে।স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবুল কাশেম বিএসএফের গুলিতে একজন নিহত হওয়ার বিষয়টি জানিয়ে বলেন, সকাল আটটার দিকে স্থানীয়রা জামতলা উত্তরপাড়া সীমান্ত এলাকায় গুলির শব্দ শুনতে পান।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য জানান, ভারত থেকে চিনি আনতে সকালে সীমান্ত এলাকায় যান আনোয়ার। সেখানে প্রথমে বিএসএফ আনোয়ারকে ডাক দেয়। আনোয়ার বিএসএফের ডাকে সাড়া না দিলে প্রথমে একটি গুলি করে বাহিনী। পরে অন্তত ১০ মিনিট পর তার ওপর আরও একটি গুলি চালানো হয়।


আবুল কাশেম জানান, স্থানীয় শংকুচাইল ক্যাম্পের বিজিবি সদস্যদের সঙ্গে নিয়ে তিনি কাঁটাতারের বেড়া এলাকায় গিয়ে ভারতীয় অংশে মরদেহ দেখতে পান।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs