বংশালে মোবাইলে আসক্ত ছেলেকে বাবার বকুনি, অতঃপর…

 বংশালে মোবাইলে আসক্ত ছেলেকে বাবার বকুনি, অতঃপর

নিউজ আপডেট ডেস্ক: ২৪ জুন ২০২৪


রাজধানীর বংশালের আগা সাদেক রোডে মোবাইলে আসক্তির কারণে বাবার বকুনিতে অভিমান করে বর্ষণ সরকার (১৭) নামে এক স্কুলছাত্রের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। সে ঢাকার উদয়ন স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।



রোববার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বর্ষণ মানিকগঞ্জের সাটুরিয়া থানার সাপুল্লি গ্রামের নিতাই চন্দ্র সরকারের ছেলে। সে বংশালের আগা সাদেক রোডে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত।



বর্ষণের বাবা নিতাই চন্দ্র সরকার বলেন, আমার এক ছেলে এক মেয়ের মধ্যে বর্ষণ ছিল ছোট। আজ সন্ধ্যার দিকে লেখাপড়া না করে মোবাইল নিয়ে ব্যস্ত ছিল সে। তাই তাকে আমি একটু বকাঝকা করি। এতে অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় বর্ষণ। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে ঝুলে আছে বর্ষণ। পরে অচেতন অবস্থায় দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।


জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs