কসবা পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সুবেদার আব্দুর রহিমের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

কসবা পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সুবেদার আব্দুর রহিমের স্বরণে শোক সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

তথ্যচিত্রে   তানভীর আলম ঢালী

৯.৬.২০২৪


কসবা পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি  বীর মুক্তিযোদ্ধা  আব্দুর রহিমের  স্বরণে আজ ৯জুন রোববার মাগরিব বাদ পুরাতন বাজার জামে মসজিদ চত্বরে এক  শোক সভা মিলাদ মাহফিল অনুষ্ঠি হয়।। কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান,কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো:সফিকুল ইসলামের সবাপতিত্বে শোক সভা মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি  ছিলেন কসবা পৌর মেয়র ও কসবা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি গোলাম হাক্কানী।

 বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম,কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইকতিয়ার আলম রণিসহ  বাজার পরিচালনা কমিটির অর্থ সম্পাদক হাজী দুলু,সদস্য মোরশের্দ আলম,মোখলেছ এবং ব্যবসায়সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।




বক্তারা বলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম একজন নির্বিক সৈনিক ছিলেন। তিনি মৃত্যুর আগ পযন্ত ব্যবসায়ীদের জন্য কাজ করেছেন। তার আন্তার শান্তি কামনা করছি। পরিশেষে মরহুমের জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করে কসবা পুরাতন বাজার জামে মসজিদের  পেশ ইমাম।


Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs