ব্রাহ্মণবাড়িয়ার তিনটি উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম

 ব্রাহ্মণবাড়িয়ার তিনটি  উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম 

নিউজ ডেস্ক:
৪-৬-২০২৪

আগামীলকাল বুধবার চুতর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর, নবীনগর ও বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।


মঙ্গলবার ১২টা পর থেকে তিনটি উপজেলার ৩৬৬ টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু হয়। স্ব স্ব উপজেলার উপজেলা পরিষদ মিলনায়তন থেকে বিতরণ কার্যক্রম শুরু করেন সহকারি রিটারনিং কর্মকর্তারা। এ সময় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে তিনটি উপজেলার ৩৬৬ টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে ব্যালট বাক্স, সীলসহ নির্বাচনী সরাঞ্জাম বুঝিয়ে দেয়া হয়েছে। পরে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে এসব সরাঞ্জাম পৌছে দেয়া হয়। তবে নির্বাচনের দিন ভোর থেকে কেন্দ্রগুলোতে ব্যালট পেপার সরবরাহ করা হবে।

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আব্দুল্লাহ আল মামুন জানান, নির্বাচনে আইন শৃংঙ্খলা রক্ষায় ১৭৬৫ জন পুলিশ, ৫৫জন নির্বাহী ম্যজিস্ট্রেট এবং তিনজন জুডিসিয়াল ম্যজিস্ট্রেট ও র‍্যাব,  বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, তিনটি উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রতিদ্বন্ধিতা করবেন। তিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ১০ লাখ ৬২ হাজর ৩৭২ জন। 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs