বাঙালিদের পাশাপাশি একদিন ইংলিশরাও বাংলা সিনেমা দেখবে : শাকিব

 বাঙালিদের পাশাপাশি একদিন ইংলিশরাও বাংলা সিনেমা দেখবে : শাকিব

বিনোদন ডেস্ক,১৩ জুন ২০২৪



শাকিব খান অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীততুফানসিনেমাটির মুক্তি উপলক্ষ্যে রাজধানীর একটি অভিজাত হোটেলে 


সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সেখানে উপস্থিত ছিলেন পরিচালক রায়হান রাফীসহ এর অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা। আর এই অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা থেকে বাংলাদেশে এসেছেন মিমি চক্রবর্তী।



 সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, ‘ক্লাসিক্যাল কর্মাশিয়াল দুইয়ের কম্বিনেশনে ছবি উপস্থাপন করা হয়েছে। গান ট্রিজার মুক্তির পরে বিশ্বের বিভিন্ন দেশের কনটেন্ট ক্রিয়েটররা রিভিউ দিচ্ছে। তুফান শুধু বাংলাই নয় তুফান বয়ে যাবে গোটা পৃথিবীতে। তুফান ঝড় জয় করবে গোটা পৃথিবীর মানুষকে।


ছবির বিষয়ে শাকিব জানান, বাঙালিদের পাশাপাশি একদিন ইংলিশরাও বাংলা সিনেমা দেখবে। যেমন করে বলিউড এগিয়েছে। ক্লাসিক্যাল কর্মাশিয়াল দুইয়ের কম্বিনেশনে ছবি উপস্থাপন করেছে।



মিমি চক্রবর্তী বলেন, ‘আমরা সবাই মিলে খুব মিষ্টি একটা প্রজেক্টে তৈরি করেছি। তাই আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। পাশে থাকবেন হৃদয়ে জায়গা দেবেন। যেন আগামী দিন আরও ভালো ছবি উপহার দিতে পারি। এটা আমার প্রথম বাংলাদেশি ছবি। আমি ছবিটা নিয়ে খুব আগ্রহী কারণ আপনাদের সবার প্রিয় সাকিব খান রয়েছেন।



ছবি প্রসঙ্গে পরিচালক রায়হান রাফী বলেন, ‘একটা ভালো সিনেমা একটা ভালো টিম দিয়ে সম্ভব হয়। আমি আমার জায়গা থেকে চেষ্টা করেছি। আপনারা হলে গিয়ে ছবিটা দেখবেন। এই ছবিতে নতুন একজন মেগা স্টারকে দেখতে পাবেন। তুফান দেখার পর মনে হবে। একটা মানুষ এতো ভালো অভিনয় কীভাবে করতে পারে।



 তিনি জানান, শাকিব খান ছাড়া তুফান হতো না, অসম্পূর্ণ থাকতো। ছবির গল্প লেখার সময় শাকিব খান ছাড়া অন্য কারও কথা মাথায় আসছিল না। সাধারণত সিনেমা শেষ হলে প্রয়োজকসহ অন্যদের নাম আসে তবে আরেকটা সিন আছে সেটা হতে পারে অন্য কোন ছবির সিন বা যেকোনো সিন হতে পারে। এতে অনেক বড় চমক আছে।



 

অভিনয়ের জাদুকর চঞ্চল চৌধুরী বলেন, আমরা যদি একাত্ব হয়ে কাজ করি তাহলে আমাদের বাংলা সিনেমা আন্তর্জাতিক মানে পৌঁছানোর পাশাপাশি বিশ্ব সিনেমার বাজার আমরা দখল করতে পারবো। কারণ আমাদের দর্শক প্রচুর।



 উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।


যৌথ প্রযোজনারতুফান’- যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs