ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের আগের দিন চাচা-ভাতিজাসহ প্রাণ গেল তিন শিশুর

 ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের আগের দিন চাচা-ভাতিজাসহ প্রাণ গেল তিন শিশুর

নিউজ ডেস্ক ,জুন ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের আগের দিন পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৬ জুন) জেলার সদর ও আখাউড়া উপজেলায় এসব ঘটনা ঘটে। নিহতরা হলো- তাইয়েব মিয়া (), নয়ন মিয়া () নাঈম মিয়া (১১) এর মধ্যে নয়ন জেলার সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামের শামীম মিয়ার ছেলে এবং নাঈম একই গ্রামের লিটন মিয়ার ছেলে। আর তাইয়েব আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামের জায়েদ মিয়ার ছেলে।

 ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর বাকাইল গ্রামের শিশু নয়ন নাঈম সম্পর্কে চাচা-ভাতিজা। গত রোববার দুপুরে গ্রামের ফারুক মিয়ার বাড়ির বিদ্যুতের খুঁটি থেকে অনিরাপদভাবে বিদ্যুৎ সংযোগ নেন প্রতিবেশী বাচ্চু মিয়া। বাচ্চু মিয়ার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে নয়ন নাঈম যায়। সময় সেই বিদ্যুতের সংযোগের তারে বাচ্চু মিয়ার বাড়ির একটি টিনের ঘর বিদ্যুতায়িত হয়। নয়ন নাইম ঘরটি স্পর্শ করতেই বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

এদিকে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম ঢাকা পোস্টকে জানান, শিশু তাইয়েব মিয়া স্থানীয় একটি মাদরাসার ছাত্র। আজ সকাল ৯টায় পরিবারের সবার অগোচরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায়। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে শিশুকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs