বিদ্যুৎ বিল বকেয়া থাকায় অন্ধকারে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন

 বিদ্যুৎ বিল বকেয়া থাকায় অন্ধকারে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন

নিউজ আপডেট ডেস্ক: ২৫জুন ২০২৪


বিল বকেয়া থাকায় কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে পিডিবি। সোমবার (২৪ জুন) দুপুরে পিডিবির একটি টিম সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এতে সাধারণ যাত্রীরা দুর্ভোগে পড়েন। সন্ধ্যার পর থেকে দুর্ভোগ আরও চরম আকার ধারণ করে।


কিশোরগঞ্জ পিডিবির অফিস সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন ১২ লাখ টাকা বিল পরিশোধ করছে না। বারবার বিষয়ে বলা হলেও, তারা টাকার সংকটের অজুহাত দিয়ে বিল পরিশোধ করেনি। কারণে সোমবার বিদ্যুৎ বিতরণ বিভাগের দায়িত্বরত কর্মকর্তা কর্মচারী গিয়ে দুপুরের দিকে লাইন কেটে দেন। এতে ব্যাহত হচ্ছে রেল সেবা। দুপুর গড়িয়ে সন্ধ্যার পর থেকেই দেখা যায় কিশোরগঞ্জ রেল স্টেশনসহ রেলওয়ে স্টাফ কোয়ার্টার অন্ধকারাচ্ছন্ন।


 রেলওয়ে স্টেশন এলাকার বাসিন্দা মো. টুপন ভূইয়া জানান, এভাবে একটি জনগুরুত্বপূর্ণ সরকারি প্রতিষ্ঠানের অবস্থা যদি এমন হয় তাহলে বলার কিছু নেই। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পর থেকেই যাত্রীদের ভোগান্তি কয়েকগুণ বেড়ে গেছে। 



কিশোরগঞ্জ রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান বলেন, বকেয়া বিদ্যুৎ বিলের জন্য দুপুরের পর হঠাৎ পিডিবির লোকজন এসে আমাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে চলে গেছে। এতে করে যাত্রীদের সেবা দিতে কষ্ট হচ্ছে। আমরা যাত্রীদের আপাতত হাতে লিখে টিকিট দিচ্ছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


 কিশোরগঞ্জ পিডিবির নির্বাহী প্রকৌশলী শামীম আহমেদ জানান, বারো মাসের বিদ্যুৎ বিল ১২ লাখ টাকা বকেয়া পড়েছে স্টেশনের। আমাদের অফিসের পক্ষ থেকে বিষয়ে বারবার নোটিশ করা হলেও বকেয়া পরিশোধ করা হয়নি। আইন অনুযায়ী আজ আমরা সংযোগ বিচ্ছিন্ন করেছি। রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি বকেয়া পরিশোধ করলে সংযোগ পুনরায় দেওয়া হবে।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs