মিডিয়াতে পুলিশকে নিয়ে ঢালাও সমালোচনা করা উচিত নয়: সালমান এফ রহমান

 মিডিয়াতে পুলিশকে নিয়ে ঢালাও সমালোচনা করা উচিত নয়: সালমান এফ রহমান

নিউজ আপডেট  ডেস্ক : ২৫জুন ২০২৪



পুলিশকে নিয়ে মিডিয়াতে ঢালাওভাবে সমালোচনা করা উচিত নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসামরিক শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।


সোমবার (২৪ জুন) রাতে রাজারবাগ অডিটরিয়ামেসৌরভে-গৌরবে উদ্ভাসিত ঢাকা রেঞ্জ ১১০ বছরের আঙিনায় দীপ্তিমানঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।


 সালমান এফ রহমান বলেন, ইদানিং আমরা দেখছি মিডিয়াতে পুলিশকে নিয়ে অনেক কথা বলা হচ্ছে। মিডিয়াকে অনুরোধ করব ঢালাওভাবে যেন একটা ফোর্সকে নিয়ে সমালোচনা করা না হয়, করা উচিত নয়। কোনো মিডিয়া ট্রায়াল যেন না হয়।


তিনি বলেন, ডেফিনেটলি আমাদের মিডিয়া দরকার। মিডিয়ায় নিউজ না হলে আমরা জানতেও পারতাম না, অ্যাকশনও নিতে পারতাম না। একটা রিপোর্ট করার সময় ব্যালেন্স থাকা উচিত। মিডিয়া ট্রায়ালে তদন্তের আগেই দোষী করা হয়।

পুলিশের গাড়ির বিষয়ে প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, এই অর্থবছরের পরে নতুন অর্থবছরে আমরা গাড়ি কিনতে পারব।


 

সালমান এফ রহমান বলেন, পুলিশকে মনে রাখতে হবে জনগণের বন্ধু আপনারা। আমার এলাকার পুলিশ জনগণের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলে। এটি সব এলাকার পুলিশকে করতে হবে।

 তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের মতো আমরা স্মার্ট পুলিশ পাব। বর্তমানে আন্তর্জাতিক অনেক পুলিশিংয়ের সঙ্গে বাংলাদেশ পুলিশের অনেক বেশি সম্পর্ক তৈরি হয়েছে।



 পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থানীয় কমিটির সভাপতি সংসদ সদস্য বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. জাহাংগীর আলম এবং ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs