কসবা-আখাউড়া উপজেলা নির্বাচনে সাবেক দুই ইউপি চেয়ারম্যানের বিজয়

 

কসবা-আখাউড়া উপজেলা নির্বাচনে সাবেক দুই ইউপি চেয়ারম্যানের বিজয়




ডেস্ক রিপোর্ট

:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আইনমন্ত্রী আনিসুল হকের ফুফাতো ভাই ছাইদুর রহমান স্বপন (আওয়ামী লীগ) ও আখাউড়ায় মোগড়া ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান মনির হোসেন (আওয়ামী লীগ) বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।অপর দিকে কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম ও আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু। 



 মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আখাউড়া ও কসবা উপজেলা পরিষদের ভোটগ্রহণ হয়। রাতে বেসরকারিভাবে ফল ঘোষণা করা হয়।




নির্বাচনে আইনমন্ত্রী আনিসুল হকের ফুফাতো ভাই ছাইদুর রহমান স্বপন কাপ-পিরিচ প্রতীকে ৮৫ হাজার ৯৩০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান  রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন আনারস প্রতীকে পেয়েছেন ৩৯ হাজার ৯৫৭ ভোট। রাশেদুল কাউসার কসবা উপজেলা পরিষদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।আখাউড়া উপজেলা পরিষদের নির্বাচনে মনির হোসেন ঘোড়া প্রতীকে ২৮ হাজার ৩০৯ ভোট পেয়ে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও মোগড়া ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূঁইয়া আনারস প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৫৬৩ ভোট। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ছিলেন। কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম চশমা প্রর্তীকে ৭৬ হাজার ৫৫৬ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান  মো: মনির হোসেন তালা প্রর্তীক ৪৯ হাজার ১৯১ ভোট পেয়েছেন। 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs