কসবায় মৎস্য সুফলভোগী প্রশিক্ষণ ও কুইজ প্রতিযোগি বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ

কসবায় মৎস্য সুফলভোগী প্রশিক্ষণ ও কুইজ প্রতিযোগি বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ

নিউজ আপডেট ডেস্ক:৩আগষ্ট ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্ৰাম ইউনিয়নের ময়দাগন্জ বাজারে তিতাস পাড়ের গণপাঠাগারের মৎস্য সুফলভোগীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। কসবা উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এই প্রদক্ষিণ ও কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণকারী বিজয় ১০বিজয়দের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে। 

শনিবার ৩ আগষ্ট  সকাল থেকে এক দিনের প্রশিক্ষণে প্রায় ৩০ জন মৎস্যচাষী ও সুবিধাভোগী অংশগ্রহণ করেন। কসবা উপজেলা মূলগ্রাম ফিস দায়িত্বরত মো: শাহআলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্ত া মেহেদী হাসান ভুইয়া। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ ম হারুনুর রশীদ ঢালী। বক্তব্য রাখেন মোঃ শাহ আলম, মোঃ শাহাদাত হোসেন,মোঃ সিহাবুর রহমান, শরীফুল ইসলাম।

মৎস্য চাষীদের পক্ষে বক্তব্য রাখেন ফারুক হোসেন, সেকান্দার মিয়া,বাদল মিয়া প্রমুখ। প্রশিক্ষণ শেষে কুইজ প্রতিযোগিতায় ১০ বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে।

"ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ " এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা মৎস্য কর্মকর্তা মেহেদী হাসান ভুঁইয়া বলেন পোনা মাছ ধরা থেকে বিরত থেকে মাছ বৃদ্ধির লক্ষ্যে সকলকে সচেতন থাকার জন্য অনুরোধ করেন। মাছে ভাতে বাঙালি এই প্রবাদকে টিকিয়ে রাখতে হলে ছোট মাছ ধরা থেকে বিরত থাকতে হবে।


 কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন শফিউল্লাহ,বাদল মিয়া, নুরুল হক,ইউনুছ মিয়া, ফারুক মিয়া, শরিফুল ইসলাম,সেকান্দর,বাদল মিয়া প্রমুখ।‌পুরস্কার ছিল তেল,আলু,সাবান,লবন। 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs