আখাউড়া দক্ষিণ ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত-মাদক ও অপরাধ মুক্ত সমাজ গড়তে সহযোগিতায় চাই-ওসি মো:মহিউদ্দিন পিপিএম সেবা

আখাউড়া দক্ষিণ ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত-মাদক ও অপরাধ মুক্ত সমাজ গড়তে সহযোগিতায় চাই-ওসি মো:মহিউদ্দিন পিপিএম সেবা

নিউজ আপডেট ডেস্ক: ৭জুলাই ২০২৪

             বক্তব্য রাখছেন আখাউড়া থানার নবাগত ওসি মো:মহিউদ্দিন পিপিএম সেবা

আখাউড়া দক্ষিণ ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত-মাদক ও অপরাধ মুক্ত সমাজ গড়তে সহযোগিতায় চাই।এই শ্লোগানকে সামনে রেখে  আজ রোববার বিকেলে আখাউড়া দক্ষিণ ইউপিস্থ কুড়িপাইকা কুয়ার পাড় এলাকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।



 এছাড়াও মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে এবং তথ্য দিন, সেবা নিন এই স্লোগানকে সামনে রেখে ৭জুলাই  আখাউড়া থানাধীন ৫নং আখাউড়া দক্ষিণ ইউপিস্থ কুড়িপাইকা কুয়ার পাড় এলাকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং কার্যক্রমে  সভাপতিত্ব করেন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান  জালাল উদ্দিন। পুলিশ পরিদর্শক জনাব মোঃ শফিকুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার নবাগত অফিসার ইনচার্জ, মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম।


বিশেষ অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা ওয়াহাব মিয়া, স্থানীয় মেম্বার সহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি নবাগত অফিসার ইনচার্জ, মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম তার বক্তব্যে  আরও বলেন- সমাজ থেকে মাদককে নির্মুল করতে হবে এবং মাদকের ব্যাপারে মাননীয় প্রধান মন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরন করে সকলকে সহযোগিতার আহ্বান জানান।

 তাহাছাড়া সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধকল্পে জনগনকে সচেতন হয়ে তথ্য প্রদানের অনুরোধ করেন। 


উক্ত অনুষ্ঠানে প্রায় ১০০/১৫০ জন লোক উপস্থিত ছিলেন।

  

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs