দুই নায়িকাকে নিয়ে যে ইঙ্গিত দিলেন শাকিব খান

 দুই নায়িকাকে নিয়ে যে ইঙ্গিত দিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক ২০২৪

ঈদুল আজহায় মুক্তির তালিকায় থাকা সিনেমার মধ্যে আলোচনায় আছে শাকিব খান অভিনীত সিনেমাতুফান বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ভারতেও একই দিনে মুক্তি পাবে সিনেমাটি। প্রচারণার অংশ হিসেবে বুধবার (১২ জুন) সংবাদ সংবাদ সম্মেলনে হাজির হয়ে ছিলেনতুফানসিনেমার তারকারা। এই আয়োজনে অংশ ছিলেনতুফান’-এর তারকা শাকিব খান, মিমি চক্রবর্তী, নাবিলা, চঞ্চল চৌধুরী এবং পরিচালক রায়হান রাফী। সিনেমার প্রযোজক শাহরিয়ার শাকিল ডিজিটাল পার্টনার চরকির সিইও রেদওয়ান রনি।

 সংবাদ সম্মেলনে জানানো হয়, সিনেমাটি তৈরির নানা অজানা কথা। শিল্পীরা তাদের অভিজ্ঞতার গল্প শোনান সবাইকে। সেই সঙ্গে প্রকাশ করা হয় তুফানের মুক্তির তাংসহ আরো অনেক কিছু।

 তুফান-এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা শাকিব খান বলেন, দর্শক এভাবেই আমাদের পাশে থাকলে তুফান ইতিহাস গড়বে। আমি সবসময় বলেছি, বাংলাদেশের সিনেমার সম্ভাবনা অপার। শুধু দেশে নয়, দেশের বাইরেও বড় একটা বাজার আছে। সারা বিশ্বে ৩০ কোটি বাংলা ভাষাভাষী রয়েছে, তাদের শুধু ভালো মানের সিনেমা উপহার দিতে হবে।

 ওপার বাংলার তারকা মিমি চক্রবর্তীকে এই সিনেমায় শাকিব খানের সঙ্গে তুফান সিনেমায় দেখা যাবে। সিনেমাটির সংবাদ সম্মেলনে অংশ নিতে ঢাকায় হাজির হন অভিনেত্রী। তুফান এবং শাকিব খান প্রসঙ্গে মিমি বলেন, মেগাস্টার শাকিব খানের সাথে স্ক্রিন শেয়ার করতে পারা আমার জন্য এক বিরাট ব্যাপার ছিল।

 দীর্ঘবছর পর বড় পর্দায় দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেত্রী নাবিলাকে। সেই প্রসঙ্গে তিনি বলেন, এত বছর পর বড় পর্দায় ফিরছি তুফান দিয়ে। সবার এত সাড়া আর আগ্রহ দেখে মনে হচ্ছে প্রথম সিনেমার পর এত বছরের অপেক্ষাটা বৃথা যায়নি। অন্যদিকে এই সিনেমায় বিশেষ একটি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। তুফান নিয়ে তিনি বলেন, শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করার ইচ্ছা ছিল বহুদিনের। নির্মাতা প্রযোজককে ধন্যবাদ তুফানের এই যাত্রায় আমাকে যুক্ত করার জন্য।


 পরিচালক রায়হান রাফী বলেন, তুফান এমন একটা সিনেমা যেটা বাংলা সিনেমাকে বিশ্ব দরবারে নতুন ভাবে চেনাবে। অনেক সিনেমা ইন্ডাস্ট্রিকে পরিবর্তন করে। তুফান তেমন একটা সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার স্কেলটাকে অনেক হাই করবে।


 ঈদুল আযহায় দেশব্যাপী মুক্তি পাচ্ছেতুফান আলফা আই স্টুডিওস লিমিটেডের প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্র নিয়ে এরই মধ্য দেশব্যাপী ঝড় উঠেছে। ঢালিউড মেগাস্টার শাকিব খানের লুক, প্রীতম হাসানের গান, চঞ্চল চৌধুরীর উপস্থিতি- সব মিলিয়ে দর্শকের আলোচনায় সিনেমাটি। দেশের প্রধান প্রধান মাল্টিপ্লেক্স বিভিন্ন প্রান্তের প্রেক্ষাগৃহগুলো এরই মধ্যে প্রস্তুতি নিয়ে ফেলেছে তুফান প্রদর্শনের।

 তুফান বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হবে তা নিয়ে বেশ নিশ্চিত প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস। প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তাল মিলিয়ে একই প্রত্যাশা করছেন ছবিটির ডিজিটাল পার্টনার চরকি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসভিএফ। দর্শকদের বিপুল প্রতিক্রিয়ায় এসভিএফ-এর ডিরেক্টর কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল এবং চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বেশ আনন্দিত আশাবাদী।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs