অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২

 অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২

নিউজ আপডেট ডেস্ক:২২ জুন ২০২৪


মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাসের ধাক্কায় অটোরিকশার দুইজন যাত্রী নিহত হয়েছেন। কোলাজ: নিউজবাংলা

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় নবাবগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা দুইজন গুরুতর আহতসহ ছয়জন আহত হন। মুন্সীগঞ্জের সিরাজদিখানে সিএনজি চালিত অটোরিকশায় বাসের ধাক্কায় দুইজন নিহত চারজন আহত হয়েছেন।


 উপজেলার মুন্সীগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামক স্থানে শনিবার সকাল ১০টার দিকে দুর্ঘটনা ঘটে।

                

নিহতরা হলেন অটোরিকশার যাত্রী শেখ আব্দুর রহমান মোহাম্মদ শাহীন মিয়া। তাদের বাড়ি ঢাকা জেলার দোহারে বলে জানা গেছে। পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানান, নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় নবাবগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা দুইজন গুরুতর আহতসহ ছয়জন আহত হন।
 

তাদের উদ্ধার করে ঘটনাস্থলের পাশে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।



 মুন্সীগঞ্জ সিরাজদিখান থানার শেখেন নগর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক জসিম উদ্দিন এসব তথ্য নিশ্চিত করে জানান, নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পাশে থাকায় দুর্ঘটনার পর আহতদের সেখানে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনা কবলিত বাস অটোরিকশা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs