ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যার প্রধান অসামী জয় কে গ্রেফতার করেছে পুলিশ

 ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যার প্রধান অসামী জয় কে গ্রেফতার করেছে পুলিশ

নিউজ ডেস্ক:
৮-৬-২০২৪ 

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় প্রার্থীর আনন্দ মিছিলের প্রস্তুতির সময় গত ৫ জুন সন্ধ্যায় সদর থানাধীন কলেজপাড়া এলাকায় প্রকাশ্যে ছাত্রলীগ কর্মী আশরাফুর রহমান ইজাজকে পিস্তল দিয়ে মাথায় গুলি করে হত্যার প্রধান অসামী হাসান আল ফারাবি জয় কে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার দুপুরে জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। পুলিশ জানায় ঘটনার পর ইজজের বাবা বাদী হয়ে এজাহারনামীয় ১৬ জনসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসমী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এর পরই পুলিশ হেডকোয়ার্টার্সের একটি টিমের সহযোগিতায়, সদর থানা এবং জেলা গোয়েন্দা শাখার একটি দল ধারাবাহিতভাবে আসামী গ্রেফতার জন্য অভিযান পরিচালনা করে। 

অবশেষে শুক্রবার ভোরে নেত্রকোনা জেলার আটপাড়ার থানাধীন কুতুবপুর গ্রামের একটি বাড়ি থেকে প্রধান আসামী হাসান আল ফারাবী জয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর হত্যাকান্ডে ব্যাবহৃত অস্ত্রটি উদ্ধারে জন্য ভৈরব কিশোরগঞ্জ, নরসিংদী সহ বিভিন্ন জায়গায় অভিযান চালায়ু। 

পরে জেলা সদরের ভাটপাড়া একটি ব্রিজের পাশে ঝোপের মধ্য থেকে জয়ে'র দেওয়া তথ্য অনুযায়ি অস্ত্র টি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সে হত্যাকান্ডে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এলাকার প্রভাব বিস্তার কে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটানো হয়েছে

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs