ফেনীতে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে চার্জার লাইট আনার পরামর্শ

 ফেনীতে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে চার্জার লাইট আনার পরামর্শ

নিউজ আপডেট ডেস্ক ৩০ জুন ২০২৪



সারা দেশের ন্যায় রোববার (৩০ জুন) থেকে ফেনীতেও শুরু হচ্ছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার্থীদের চার্জার লাইট নিয়ে আসার পরামর্শ দেওয়া হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।



নিবার (২৯ জুন) সন্ধ্যায় ফেনী জয়নাল হাজারী ডিগ্রি (অনার্স) কলেজ কেন্দ্রের আহ্বায়ক জ্যেষ্ঠ প্রভাষক জাহিদুল ইসলাম স্বাক্ষরিত এমন নোটিশ কলেজের ফেসবুকে পেজে পোস্ট করা হয়। হাজারী কলেজ কেন্দ্রে ৮৪৯ পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছেন।


 কলেজের নোটিশে বলা হয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পরীক্ষাকেন্দ্রে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ না থাকলে পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে তার জন্য পরীক্ষার্থীদের চার্জার লাইট প্রয়োজনীয় পরীক্ষার উপকরণ সঙ্গে রাখার জন্য অনুরোধ করা গেল।



এদিকে কলেজ কর্তৃপক্ষের এমন নো‌টিশ নিয়ে বি‌ভিন্ন ধরনের মন্তব্য করছেন নেটিজেনরা। শাহরিয়ার আহমেদ সায়েম নামের একজন ওই পোস্টের কমেন্টে লিখেন, একটি সুনামধন্য কলেজের এত বড় আনপ্রফেশনাল (অপেশাদার) ডিসিশন (সিদ্ধান্ত) সত্যি হাস্যকর এবং ধিক্কারজনক। খুব বেশি প্রয়োজন হলে কলেজ কর্তৃপক্ষ হতে মোমবাতি প্রদান করতে পারত।


এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ এনামুল হক ঢাকা পোস্টকে বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার শঙ্কার কারণে এ নোটিশ দেওয়া হয়েছে। তাছাড়া কলেজে জেনারেটরের ব্যবস্থা নেই। ‌বিদ্যুৎ চলে গেলে পরীক্ষার্থীদের অসুবিধা হতে পারে। এই কেন্দ্রে ৮৪৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। এতজন শিক্ষার্থীর জন্য মোমবাতির ব্যবস্থা করা সম্ভব না।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs