ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডাকাতি করতে ব্যাংকের নৈশ প্রহরী হত্যা, দুই জনের যাবজ্জীবনসহ পাঁচজনের কারাদন্ড

আশুগঞ্জে   ডাকাতি করতে ব্যাংকের নৈশ প্রহরী হত্যা, দুই জনের যাবজ্জীবনসহ পাঁচজনের কারাদন্ড

নিউজ আপডেট ডেস্ক:২৬জুন ২০২৪



কসবা টিভি ডেস্ক রিপোর্ট ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ব্যাংক ডাকাতি করতে গিয়ে নাইট গার্ড রাশেজ বিশ্বাস হত্যা মামলার দুই আসামিকে যাবজ্জীবন ও তিনজনকে ১০বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোঃ আব্দুল হান্নান এ রায় প্রদান করেন।



যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলেন, আশুগঞ্জের বগৈর গ্রামের জামাল হোসেন ও আড়াইসিধা গ্রামের জমির হোসেন। এছাড়াও রায়ে একই উপজেলার চরচারতলা গ্রামের মোঃ মোস্তফা, শাহাদাৎ হোসেন ও মাসুম কবিরকে ১০ বছর করে কারাদন্ডের আদেশ দেওয়া হয়। এর মধ্যে যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামীরা আদালতে উপস্থিত থাকলেও অন্য তিন আসামি পলাতক রয়েছেন। এছাড়া স্বাক্ষ্য প্রমাণ না থাকায় সাদ্দাম নামে একজনকে খালাস দেয়া হয়।


উল্লেখ্য, ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর ব্রাহ্মবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) শাখায় ডাকাতি করতে গিয়ে নৈশ প্রহরী রাজেশ বিশ্বাসকে হত্যা করে দুর্বৃত্তরা। পরে ওই শাখার ব্যবস্থাপক মোবাশ্বের হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা করেন। পুলিশ দীর্ঘ তদন্তশেষে ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs