কসবা পৌরসভার প্রস্তাবিত বাজেট ৩০ কোটি ৮৩ লাখ ৮১ হাজার ২৫১ টাকা ঘোষণা

 কসবা পৌরসভার  প্রস্তাবিত বাজেট ৩০ কোটি ৮৩  লাখ ৮১  হাজার ২৫১  টাকা ঘোষণা

নিউজ আপডেট ডেস্ক ২৭ জুন ২০২৪



কসবা পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। আজ  বৃহম্পতিবার (২৭ জুন) বেলা ১২.৩০মিনিটে পৌর কনফারেন্স রুমে বাজেট ঘোষণা করা হয়। বাজেট অধিবেশনে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র গোলাম হাক্কানী।


 

বৃহম্পতিবার দুপুরে  পৌর ভবনের হলরুমে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র গোলাম হাক্কানী। বাজেট ঘোষণায় অতিথি ছিলেন  ,  সহ কসবা পৌর সভার সকল কাউন্সিলর বৃন্দ।  কসবা পৌর মেয়র গোলাম হাক্কানীর নিদের্শে  প্রস্তাবিত বাজেট ঘোষণা করে কসবা পৌর সভার হিসাব রক্ষক বশীর আহাম্মদ। এই সময় পৌর নির্বাহী কর্মকতা আয়েসা বেগম,সহকারী প্রকৌশলী বি এম বাবুল হোসেন,উপসহারী সাইফু উদ্দিন,কসবা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।


মোট ৩০   কোটি ৮৩ লাপখ ৮১  হাজার ৫১  টাকা  বাজেট ঘোষণা করা হয়। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৩০ কোটি ৮৩  লাখ ৮১  হাজার ২৫১  টাকা এবং সমাপনী স্থিতি রাখা হয়েছে২৫ কোটি৩২ লাখ-৫৬  হাজার২৫১   টাকা


বাজেট অধিবেশনে বক্তব্য দেন কসবা উপজেলা প্রেসক্লাবের সবাপতি ..হারুনুর রশীদ ঢালী, সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুন, কসবা প্রেসক্লাবের সভাপতি মো:সোলেমান খান,সাধারণ সম্পাদক আবুল খায়ের স্বপন ,বীরমুক্তি যোদ্ধা শহীদুল্লাহ,বীর মুক্তিযোদ্ধা আলী আজম, ডাক্তার শ্যামল কুমার রায়। কসবা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের  ৩০ কোটি ৮৩  লাখ ৮১  হাজার ২৫১  টাকা   টাকার প্রস্তাবিত  বাজেট ঘোষণা করা হয়েছে। কসবা পৌর মেয়র সকলকে ধন্যবাদ জানিয়ে প্রন্তাবিত কসবা পৌর সভার  বাজেট সভা সমাপ্ত ঘোষণা করেন।

তানভীর আলম ঢালী/ফারজানা রোবা

 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs