কলকাতার নায়কদের মধ্যে কে বেশি শিক্ষিত

 

কলকাতার নায়কদের মধ্যে কে বেশি শিক্ষিত

বিনোদন ডেস্ক:

তারকাদের নিয়ে বরাবরই ভক্তদের আগ্রহ-কৌতূহলের শেষ নেই। বিশেষ করে পছন্দের নায়কের জীবনে কখন কী ঘটছে, সেসব জানার চেষ্টায় ব্যস্ত থাকেন নেটিজেনরা। 


তাদের ব্যক্তিগত জীবনেও নজর থাকে অনেকের। কেউ খোঁজ করেন পছন্দের নায়কের শিক্ষাগত যোগ্যতা কতটুকু। তাদেরই সেই প্রশ্নের উত্তর খুঁজেছে ওপার বাংলার সংবাদমাধ্যম আজতাক বাংলা। সম্প্রতি এক প্রতিবেদনে টলিউডের নায়কদের শিক্ষগত যোগ্যতা তুলে ধরেছে গণমাধ্যমটি। প্রসেনজিতের পরে দীর্ঘসময় টলিউডে রাজ করেছেন জিৎ। ভবানীপুর এডুকেশন সোসাইটি থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন এই সুপারস্টার।

 টলিউড অভিনেতা, প্রযোজক তথা তৃণমূল -কংগ্রেসের সাংসদ দেব। পুনের ভারতীয় বিদ্যাপীঠ থেকে কম্পিউটার সায়েন্সে ডিপ্লোমা ডিগ্রি সম্পন্ন করেছেন তিনি।

 টলিউডের গণ্ডি পেড়িয়ে বলিউডেও অভিনয়ের ছাপ ফেলেছেন যিশু সেনগুপ্ত। তার ভক্তের সংখ্যাও অনেক। অভিনয়ে হাতেখড়ির আগে হেরেম্বচন্দ্র কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করেছেন তিনি।

 ব্যোমকেশ বক্সি নামে পরিচিত অভিনেতা আবির চট্টোপাধ্যায়। গোয়েঙ্কা কলেজ অফ কমার্স অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে এমবিএ পড়েছেন এই তারকা।

 থিয়েটারের মাধ্যমেই অভিনয়ে হাতে খড়ি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটারে স্নাতকোত্তর পড়াশোনা করেছেন তিনি। নিজের পড়াশোনার ছাপ পাওয়া যায় অভিনয়েও।

 হেরিটেজ ইন্সটিউট অফ টেকনোলজি থেকে স্নাতক ডিগ্রি পাশ করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। বর্তমানে টলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে তিনিও একজন।....বিস্তারিত দেখতে চোখ রাখুন

 

Post a Comment

নবীনতর পূর্বতন

Instagram

Smartwatchs